যশোদা জীবন দেবনাথ আয়োজিত ফেসবুক বন্ধুদের মিলনমেলা

টেকআলো প্রতিবেদক:
শুক্রবার সন্ধ্যায় রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে একজন ভালো বন্ধু হতে পারে জীবনের স্বপ্নদ্রষ্টা। বন্ধুর সহযোগিতায় পাল্টে যেতে পারে জীবনের মোড়। এমন সব ভাবনা থেকে ফেসবুক বন্ধুদের নিয়ে মিলনমেলার আয়োজন করেছেন টেকনো মিডিয়া লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ, সিআইপি, ফেসবুকেই আমন্ত্রণ জানিয়েছেন বন্ধুদের, এতেই একত্রিত হয়েছেন হাজারো ফেসবুক বন্ধু।
ড. যশোদা জীবন দেবনাথ নিজের জীবনের সাফল্যের গল্প আর বন্ধুদের নানা প্রশ্নের উত্তর দেন । আড্ডায় যোগ দেন শিল্পপতি জামান, গণমাধ্যম ব্যক্তিত্ব শাকিল বিন মুস্তাক, রাজিব খান, ব্যাংকার হাবিব। এরা প্রত্যেকে নিজ নিজ ক্ষেত্রে সফল ব্যক্তি।
ড. যশোদা জীবন দেবনাথ তার জীবনের গল্প শোনাতে গিয়ে বলেন, এমন এক সময় ছিল আমার অনার্সে ভর্তির টাকা ছিল না, তখন রাস্তার পাশে বসে কান্না করছিলাম। পাশ দিয়ে এক চাচা যিনি সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের বাবা। সেই চাচা আমাকে ৫ হাজার টাকা দিয়েছিলেন অনার্সে ভর্তি হওয়ার জন্য। আমি থেমে থাকি নাই। আজ আমি বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের মালিক, অনেকগুলো প্রতিষ্ঠানের মালিক। আমি চাই বন্ধুদের সহযোগিতা করতে। ডিজিটাল যুগে ফেসবুক বন্ধুরাই হতে পারে পরম বন্ধু। আসুন সবাই বিপদে বন্ধুদের সহযোগিতা করি। দেশের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করি।