ব্যাপক মূল্যছাড়ে দারাজে শুরু হল বৈশাখী মেলা

টেকআলো ডেস্ক:
কোটি বাঙ্গালির প্রাণের উৎসব বাংলা নববর্ষকে ঘিরে সর্ববৃহৎ অনলাইন শপ দারাজ বাংলাদেশ(Daraz.com.bd) চতুর্থ বারের মত আয়োজন করল দারাজ বৈশাখী মেলা (১৪২৬)। বিশেষ এই অনলাইন উৎসবটি চলবে ২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত, যেখানে আকর্ষণীয় সব ভাউচার ছাড়াও থাকছে মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল, গ্লোবাল কালেকশনসহ আরও মন মাতানো সব বৈশাখী ডিল।
ক্যাম্পেইনটিতে কো-স্পন্সর হিসেবে থাকছে বিশ্বের স্বনামধন্য ব্র্যান্ড ডেটল, হারপিক, ইমামি ও শাওমি। দারাজ বৈশাখী মেলায় এই ব্র্যান্ডগুলোর পণ্যের উপর থাকবে বিশেষ ছাড় ও অন্যান্য আকর্ষণীয় অফার।
উৎসবটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে ব্র্যাক ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, লঙ্কা বাংলা ব্যাংক, সিটি ব্যাংক ও বিকাশ। ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ(daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার। দারাজ পহেলা বৈশাখ ক্যাম্পেইনে লঙ্কা বাংলা ভিসা ও মাস্টার কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২হাজার টাকা),
সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২হাজার টাকা), ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপঃ ২হাজার টাকা) উপভোগ করতে পারবেন ক্রেতারা। এছাড়াও দারাজে ২৭শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১হাজার টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫শত টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে আছে সময় টেলিভিশন, দৈনিক সমকাল, বাংলা নিউজ ২৪ ও ক্যানভাস ম্যাগাজিন।
ফোনে দারাজ অ্যাপ ডাউনলোড করতে ক্লিক করুন এই লিঙ্কে: https://bit.ly/2Y69MUt