বিনামূল্যে ব্যালেন্স ট্রান্সফারের সুবিধা আনল রবি-এয়ারটেল

টেকআলো ডেস্ক:
বিনামূল্যে মোবাইল ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। অফারটির আওতায় কোন সার্ভিস চার্জ ছাড়া রবি থেকে রবি এবং এয়ারটেল থেকে এয়ারটেল নেটওয়ার্কে ৫ থেকে ১শ’ টাকার মধ্যে যে কোন পরিমাণ ব্যালেন্স ট্রান্সফার করা যাবে। চলমান করোনা মহামারি পরিস্থিতিতে দীর্ঘদিন ঘরে থাকতে হচ্ছে। এ পরিস্থিতি বিবেচনায় গ্রাহক-বান্ধব এই অফারটি এনেছে রবি ও এয়ারটেল।

মাই রবি ও মাই এয়ারটেল অ্যাপ, ইউএসএসডি কোড ও এসএমএস ব্যবহার করে ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন গ্রাহকরা। ব্যালেন্স ট্রান্সফারের জন্য প্রথমে মাই রবি বা মাই এয়ারটেল অ্যাপটির সাইডবার থেকে ব্যালেন্স ট্রান্সফার অপশনটি নির্বাচন করতে হবে গ্রাহকদের। এরপর প্রাপকের নম্বর এবং নির্দিষ্ট অর্থের পরিমাণ লিখতে হবে।

টাকার পরিমাণ নিশ্চিত করার পর গ্রাহকদের ওটিপি যাচাইকরণ প্রক্রিয়াটি অনুসরণ করতে হবে। লেনদেন নিশ্চিত হলে প্রেরক ও প্রাপক উভয়ই একটি এসএমএস পাবেন। একই পদ্ধতি অনুসরণ করে ইউএসএসডি ডায়াল কোড ও এসএমএস’র মাধ্যমে ব্যালেন্স ট্রান্সফার করা যাবে। এজন্য রবি গ্রাহকদের ডায়াল করতে হবে ১২৩৪# এবং এয়ারটেল গ্রাহকদের ডায়াল করতে হবে *১২১২# কোডটি।

সবাইকে যখন ঘরে থেকে সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেয়া হচ্ছে, তখন রিচার্জের জন্য ব্যালেন্স ট্রান্সফার এক অনন্য সুযোগ। এই অফারটি ১৬ মে, ২০২০ পর্যন্ত চলবে।