বাজারে উচ্চ গতি সম্পন্ন পোর্টেবল এসএসডি

টেকআলো ডেস্ক:
বিশ্ববিখ্যাত PNY ব্র‍্যন্ডের পোর্টেবল এসএসডি বাজারে নিয়ে এসেছে তথ্যপ্রযুক্তি পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড।

সম্প্রতি স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের হেড অব মেমোরি বিজিনেস আব্দুল হান্নান জানিয়েছেন উচ্চ গতি সম্পন্ন এই এসএসডি গুলো আমাদের ডিস্ট্রিবিউশন লাইনে সংযুক্ত হওয়ার সাথে সাথেই আমাদের ডিলার এবং ইউজারদের এ পণ্য সম্পর্কে আগ্রহের অবস্থান সন্তোষজনক দেখা গেছে।

কারণ বর্তমান সময়ে ইউজার রা উচ্চ ক্ষমতা সম্পন্ন ডিবাইসকে সবচেয়ে বেশি প্রায়োরিটি দিয়ে থাকেন যাতে তাদের কাজের সময় কমে প্রোডাক্টিভিটি বাড়ে।
এ প্রোডাক্টটি পোর্টেবল হার্ড ডিস্কের পরিবর্তে অনেক বেশি কার্যকর ভূমিকা পালন করবে। প্রোডাক্টটি টেকসই হওয়ায় এটি বহন করাও অনেক সহজ হবে।
এটি পোর্টেবল হার্ড ডিস্কের তুলনায় ২০ গুনের অধিক বেশি ক্ষমতা সম্পন্ন। ডেক্সটপ বা ল্যাপটপ কম্পিউটার উভয় ক্ষেত্রে এটি ব্যবহারযোগ্য। ২৪০গিগাবাইট ও ৪৮০ গিগাবাইট ক্যাটাগরীর এ দুটি প্রোডাক্ট পাওয়া যাচ্ছে।

পণ্যগুলির_বৈশিষ্ট্যঃ

♦১ম প্রজন্মের এলিট ইউএসবি ৩.১ SSD টি ইউএসবি ৩.০ এবং ইউএসবি ২.০ উভয়কেই সমর্থন করবে।
♦উচ্চ গতি সম্পন্ন এ পণ্যটি ৪৩০এমবি/সে. পড়তে ও ৪০০এমবি/সে. লিখতে সক্ষম।
♦এ পণ্যটি উইন্ডোজ এবং মেক অপারেটিং সিস্টেম উপযুক্ত।
♦ টেকসই এবং আল্ট্রা-কমপ্যাক্ট অ্যালুমিনিয়াম হাউজিং সম্পন্ন।
♦ পণ্যটিতে রয়েছে ৩ বছর বিক্রয়োত্তর সেবা।

উল্লেখ্য যে USA এর New Jersey তে অবস্থিত হেডকোয়ার্টার PNY Technologies তাদের ৩০ বছরের ব্যবসায়িক অভিজ্ঞতাকে পুজি করে বিশ্বব্যাপী Consumer, B2B এবং OEM পণ্যের ব্যবসা সফলভাবে চালিয়ে আসছে তার ই ধারাবাহিকতায় পৃথিবীর ৫০টির ও বেশি দেশে PNY ব্র‍্যান্ড তাদের নিজস্ব ডিজাইন এবং ইনোভেশনের মাধ্যমে উৎপাদিত GRAPHICS CARD, MEMORY/RAM, SOLID STATE DRIVE এবং Flash Drive বাজারজাত করে আসছেন। এ ছাড়াও উত্তর আমেরিকা, ল্যাটিন আমেরিকা, ইউরোপ এবং এশিয়ার ২০ টি লোকেশানে কোম্পানির নিজস্ব কার্যালয় রয়েছে। PNY মুলত বড় ধরনের খুচরা আউটলেট, ইলেকট্রনিক প্ল্যাটফর্ম, পাইকারী বিক্রেতা এবং পরিবেশকের মাধ্যমে বিশ্বব্যাপি তাদের পণ্য বাজারজাত করে আসছেন। কোম্পানিটির USA তেও এসেম্বলিং হাব রয়েছে।