প্রথমবারের মতো বাংলাদেশে নারজো সিরিজের স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি

টেকআলো প্রতিবেদক:
তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নিত্যনতুন সব ডিভাইস এনে তরুণদের প্রযুক্তিগত চাহিদা পূরণ করে তাদের মাঝে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। এবার স্মার্টফোন গেমারদের চাহিদা মেটাতে গেমিং মাস্টার- নারজো সিরিজের স্মার্টফোন বাজারে নিয়ে আসার পরিকল্পনা হাতে নিয়েছে রিয়েলমি। স্মার্টফোনে সেরা গেমিং অভিজ্ঞতা প্রদান করতে ডিভাইসটিতে থাকছে শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরাসহ হাই পারফর্মিং গেমিং প্রসেসর।
বিশ্বব্যাপী ‘ফিল দ্য পাওয়ার’ স্লোগানে রিয়েলমি, নারজো নামে নতুন একটি সিরিজের স্মার্টফোন বাজারে আনে, যা তরুণদেরকে অভিনব গেমিং এক্সপেরিয়েন্স এনে দিচ্ছে। এ বছর রিয়েলমি নারজো সিরিজের প্রথম প্রোডাক্ট নিয়ে আসে এবং এর অসাধারণ পারমরমেন্সের জন্য তরুণ গেমারদের পছন্দের স্মার্টফোন হয়ে ওঠে। গেমিং মাস্টার নারজো সিরিজ প্রধানত স্মার্টফোন গেমিং এর ওপর প্রাধান্য দেয়। এ কারণে এ সিরিজের ফোনগুলোর প্রসেসর, ব্যাটারির ক্যাপাসিটি, চার্জিং প্রযুক্তি এবং সামগ্রিক স্মুথ পারফরমেন্সের ওপর জোর দেয়া হয়েছে। তরুণদের হাতে শক্তিশালী গেমিং স্মার্টফোন তুলে দেয়ার জন্যে এ সিরিজের ফোনগুলো দারুণ প্রাইজ পয়েন্টে রাখা হয়েছে।
একটি তারুণ্য-কেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সবসময় উদ্ভাবনী ডিভাইস এবং আইডিয়া নিয়ে আসছে। ব্র্যান্ডটি ইতোমধ্যেই এআইওটি মার্কেটে প্রবেশ করে ৫০টির এআইওটি পণ্য নিয়ে এসেছে এবং আরো পণ্য নিয়ে আসার পরিকল্পনা করেছে। সম্প্রতি, ব্র্যান্ড তার ডিজাইনার টয় ‘রিয়েলমিউ’ নিয়ে এসেছে। বিশ্ববিখ্যাত অ্যানিমেটর মার্ক এ ওয়ালশ ও রিয়েলমি যৌথভাবে রিয়েলমিউ-এর ডিজাইন করেছে। একটি অ্যানিমেটেড চরিত্র রিয়েলমিউ খানিকটা স্ট্রিট-কালচার থেকে অনুপ্রাণিত এবং হালের জেন-জি প্রজন্মের বৈচিত্র্যময় ব্যক্তিত্ব ধারণ করে। এটি একটি দৃষ্টিনন্দন লেজার চশমা পরে এবং রহস্যময় ক্ষমতার অধিকারী। এই ধরনের উদ্যোগ স্মার্টফোন শিল্পে এটিই প্রথম। রিয়েলমিউ-এর ওপর ভিত্তি করে রিয়েলমি ভবিষ্যতে কাস্টমাইজড স্মার্টফোন এবং এআইওটি পণ্য লঞ্চ করার পরিকল্পনা করেছে।
একটি টেক-ট্রেন্ডসেটার হিসেবে রিয়েলমি প্রযুক্তি শিল্পে নতুনত্ব আনতে এবং তরুণ প্রজন্মের সকল প্রযুক্তিগত চাহিদা পূরণে সচেষ্ট। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্দীপ্ত রিয়েলমি একটি সমৃদ্ধ ভবিষ্যত তৈরিতে কাজ করে যেতে প্রতিজ্ঞাবদ্ধ।