নববর্ষ উপলক্ষে বিক্রয়-এর আকর্ষণীয় “বৈশাখী ডিলস ১৪২৬”

টেকআলো ডেস্ক:
বিক্রয় ডট কম, আসন্ন বাংলা নববর্ষ উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো “বৈশাখী ডিলস ১৪২৬ পাওয়ার্ড বাই মিনিস্টার”। এই অফারে গ্রাহকরা বিক্রয় ডিলস থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। এই ক্যাম্পেইনে পার্টনার হিসেবে থাকছে মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। ২৮ মার্চ ঢাকায় অবস্থিত বিক্রয় ডট কম-এর প্রধাণ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই বৈশাখী ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয় এবং দু’পক্ষের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ১৫ এপ্রিল ২০১৯ পর্যন্ত।
এ অনুষ্ঠানে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন; মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া; মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব কর্পোরেট সেলস মোহাম্মাদ বদরুল আলম চৌধুরী এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর ম্যানেজার অব ই-কমার্স এফ.এম. মাহফুজুল ইসলাম।
এই অফারটি পেতে গ্রাহকরা ১৫ এপ্রিল এর মধ্যে বিক্রয় ডিলস থেকে পণ্য কিনে রেফ্রিজারেটর, টেলিভিশন এর মতো পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। যেসকল গ্রাহক বেশি কেনাকাটা করবেন তাদের মধ্য থেকে র্যা ফেল ড্র-এর মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ী গ্রাহকদের জন্য মিনিস্টারের সৌজন্যে প্রথম পুরস্কার হিসেবে থাকছে একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর; দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে একটি ৩২” এলইডি স্মার্ট টেলিভিশন এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে একটি গ্যাস বার্নার।
পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের বিক্রয় ডিলস এ গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে হবে। অর্ডার হওয়ার পর বিক্রয়-এর পক্ষ থেকে গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই বিক্রয় ডট কমের কতৃপক্ষ বিজয়ী নির্ধারণ করবেন। ১৭ এপ্রিল ২০১৯ এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।
বৈশাখী ডিলস সম্পর্কে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “পহেলা বৈশাখ বাংলাদেশের সবচেয়ে বড় জাতীয় উৎসবে পরিণত হয়েছে যা এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার আনন্দের উপলক্ষ। আর নতুন বছরকে নতুন জিনিস দিয়ে বরণ করা বাঙালির একটি বহুল প্রচলিত প্রথা। বিক্রয় ডট কম-এ আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি। বিজয়ী গ্রাহকদের জন্য তো আকর্ষণীয় উপহার থাকছে। আশা করি, এবারের নতুন বছর সকল গ্রাহকদের জন্য চমৎকার কাটবে”।
এই ক্যাম্পেইনের অংশীদার মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “মিনিস্টার সবসময়ই গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ আয়োজনের পাশে থাকতে চেষ্টা করে। আমি বিশ্বাস করি, বিক্রয়-এর এই অসাধারণ অফারে বিজয়ী গ্রাহকগণ অভিভূত হবেন”।