ঘরে বসেই মোবাইল ফটোগ্রাফি শিখে পুরস্কার জিতে নেয়ার সুযোগ দিচ্ছে অপো

টেকআলো ডেস্ক:
বিশ্বমানের উদ্ভাবন এবং উন্নত প্রযুক্তির পণ্যের অগ্রদূত অপো বাংলাদেশের ফ্যানদের জন্যে নিয়ে এলো ‘পোর্ট্রেট প্রো চ্যালেঞ্জ’ নামে একটি ফটোগ্রাফি প্রতিযোগিতা, যার মাধ্যমে অপো ব্যবহারকারীরা বাড়িতেই অনন্য সব ছবি তোলা শিখতে পারবেন এবং অংশগ্রহণ করে চমৎকার পুরস্কার জিতে নিতে পারবেন। মোট তিনটি ভাগে এ প্রতিযোগিতাটি ৩ নভেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৮ নভেম্বর পর্যন্ত।
বিশিষ্ট মডেল ফটোগ্রাফার ওয়াসিফ বিওন এ ক্যাম্পেইনে অপোর সাথে কাজ করেছেন। ফ্যানরা কিভাবে শুধুমাত্র অপো এফ সেভেন্টিন প্রো ব্যবহার করে অনন্য ছবি তুলতে পারেন, পুরো ক্যাম্পেইন জুড়ে সে বিষয়গুলো সুচারুভাবে তুলে ধরবেন এই তরুন ফটোগ্রাফার।
৩ নভেম্বরে প্রথম পর্যায়ে, অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/oppobangladesh/) দুটি ক্রিয়েটিভ ছবি আপলোড করা হবে এবং ৪ নভেম্বর এই ছবিগুলো তোলার প্রক্রিয়া বোঝানোর জন্যে ছবির পেছনের গল্প ভিডিও আকারে পোস্ট করা হবে। ৪ থেকে ৬ নভেম্বর ফ্যানরা এই ক্যাম্পেইনের পোস্টে কমেন্ট করে বা ইনবক্সে তাদের ছবি জমা দিতে পারবেন। প্রথম বিজয়ীর নাম প্রকাশ করা হবে ৭ নভেম্বর। অপোর পক্ষ থেকে বিজয়ী পাবেন একটি অপো এনকো ডব্লিউ৫১ হেডফোন।

একইভাবে ৮ ও ৯ নভেম্বর আবারও ২টি নতুন ছবি এবং ভিডিও আকারে ছবির পেছনের গল্প পোস্ট করা হবে। এ পর্যায়ের বিজয়ীর নাম ঘোষণা করা হবে ১২ নভেম্বর। শেষ পর্যায় শুরু হবে ১৩ নভেম্বর এবং বিজয়ীর নাম প্রকাশ করা হবে ১৭ নভেম্বর। সেরা পোর্টেট তোলায় চূড়ান্ত বিজয়ী হিসেবে একজন পাবেন একটি অপো এফ সেভেন্টিন প্রো।
এফ সেভেন্টিন প্রো’তে এআই কালার পোর্ট্রেট এর মাধ্যমে সম্পূর্ণ নতুন দৃষ্টিকোণ থেকে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে অনন্যসাধারণ রঙে ফ্যাশনেবল সব ছবি তোলা যাবে। এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ এর সুবাদে ছবিতে আরো বেশি ফেসিয়াল ডিটেইল পাওয়া যাবে। এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট মোড ও এআই সুপার নাইট পোর্ট্রেট মোডে অল্প আলোতেও উজ্জ্বল এবং পরিষ্কার ছবি তোলা যাবে।
একটি ইউজার-লিড ব্র্যান্ড হিসেবে অপো সবসময় ফ্যানদের যুক্ত থেকে তাদের সাথে কাজ করতে আগ্রহী। এ ধরনের ক্যাম্পেইন ভক্তদের সৃজনশীলতাকে প্রদর্শনের সুযোগ করে দিয়ে নতুন দিগন্ত উন্মোচন করতে সাহায্য করে।