লেনোভোর নতুন চারটি মডেলের ল্যাপটপ নিয়ে এসেছে টগি সার্ভিসেস

টেকআলো প্রতিবেদক:
সোমবার টগি সার্ভিসেস লিমিটেড এর হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে লেনোভোর অত্যাধুনিক চারটি মডেলের নতুন ল্যাপটপ উন্মোচন করা হয়। ল্যাপটপগুলোর মডেল- লেনোভো লিজিয়ন ওয়াই ৭৪০, ইয়োগা এস৭৩০ আইডিয়াপ্যাড এস৫৪০ এবং আইডিয়াপ্যাড সি৩৪০।
এসময় উপস্থিত ছিলেন- টগি সার্ভিসেস লিমিটেডের হেড অব বিজনেস অ্যান্ড ইউজার কম্পিউটিং অ্যান্ড প্রিন্টিং এএস মোহাম্মদ মোস্তফা মনোয়ার, চিফ অপারেটিং অফিসার আবু তৈয়ব এবং লেনোভো বাংলাদেশের ম্যানেজার (সেলস) রাশেদ কবির প্রমূখ।
আবু তৈয়ব বলেন, আইটি সলিউশন ভেঞ্চার টগি সার্ভিসেস লিমিটেড সত্যিকার অর্থেই কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় অবিরত কাজ করে ভবিষ্যতে করবে।


অনুষ্ঠানে জানানো হয়, লেনোভোর চারটি ল্যাপটপই আধুনিক সব সুবিধা সমৃদ্ধ। নজরকাড়া ডিজাইন ও অত্যাধুনিক স্পেসিফিকেশানের লেনোভো ল্যাপটপ ব্যবহারকারীদের দেবে কম্পিউটারে কাজ করার এক নতুন অভিজ্ঞতা। ল্যাপটপগুলো টগি সার্ভিসেস লিমিটেডের রিসেলারদের মাধ্যমে বাংলাদেশের সব জায়গায় পাওয়া যাবে।
লেনোভোর ল্যাপটপ বিপণন ছাড়াও বিভিন্ন ধরনের প্রায় ৪০টি পণ্য ও সেবা দিচ্ছে টগি সার্ভিসেস। বিক্রয়োত্তর সেবা দেয়ার জন্য দেশব্যাপী আছে নিজস্ব সার্ভিস সেন্টার। দেশের যেকোনো স্থান থেকে ক্রেতারা এই সেবা পাবে।