রবিশপে চলছে অপ্পো এফাইভ ২০২০-এর প্রি-বুকিং

টেকআলো ডেস্ক:
গ্রাহকদের জন্য অপ্পো এফাইভ ২০২০-এর প্রি-বুকিং দেয়ার অনন্য সুযোগ আনল প্রিমিয়ার ই-কমার্স প্ল্যাটফর্ম রবিশপ ডটকম ডটবিডি। আজ থেকে শুরু হয়ে আগামী ২৭ সেপ্টেম্বর, শুক্রবার পর্যন্ত স্মার্টফোনটির প্রি-বুকিং দেয়া যাবে যার মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা।
শুধু প্রি-বুকিং দেয়া গ্রাহকরাই স্মার্টফোনটির সাথে উপহার এবং শূণ্য শতাংশ সুদে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। ২৮ সেপ্টেম্বর, শনিবার থেকে প্রি-বুকিং দেয়া স্মার্টফোনগুলোর ডেলিভারি শুরু হবে।
অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর চালিত স্মার্টফোনটিতে রয়েছে ৬ দশমিক ৫০ ইঞ্চি আকারের টাচস্ক্রিন ডিসপ্লে। কোয়াড রিয়ার ক্যামেরা সেট-আপ, ৫ হাজার মিলি অ্যাম্পআওয়ারের ব্যাটারি, ওয়াটার ড্রপ-স্টাইল নচ, রিয়ার ফ্রিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডলবি এটমস ডুয়াল স্টেরিও স্পিকারসহ গ্রাহকদের সামনে অনন্য সব সুবিধা নিয়ে হাজির হয়েছে স্মার্টফোনটি। ডেজলিং হোয়াইট ও মিরর ব্ল্যাক কালার এই দুই রঙে স্মার্টফোনটি বাজারে পাওয়া যাচ্ছে।
https://robishop.com.bd/oppo-a5-2020.html সাইটটি ভিজিট করে ডিভাইসটির অর্ডার দিতে পারবেন গ্রাহকরা। বিস্তারিত জানতে গ্রাহকরা www.robishop.com.bd সাইটটি ভিজিট অথবা ০৯৬১০০০০৮৮৮ নম্বরে ডায়াল করতে পারেন।