মুগদা হাসপাতালে টেলিকম বিভাগের সুরক্ষা সামগ্রী হস্তান্তর

টেকআলো ডেস্ক:
রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ সুরক্ষা সামগ্রী প্রদান করেছে। টেলিযোগাযোগ ও ইন্টারনেট সার্ভিস সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন বিভিন্ন সংস্থার কর্মকর্তা ও কর্মচারিদের জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এর সম্মানে টেলিকম খাতের অংশিজন জেডটিই এবং এডিএন টেলিকম লিমিটেড এই সব নিরাপত্তা সামগ্রী প্রদান করে।
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো: নূর-উর-রহমান রোববার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর পক্ষ থেকে এই সব সামগ্রী মুগদা হাসপাতালে হস্তান্তর করেন।

টেলিকম অংশিজন বিভিন্ন প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত সুরক্ষা সামগ্রীর মধ্যে ২৫হাজার মাস্ক ও ৫শত মেডিক্যাল গগলস কোভিড-১৯ যোদ্ধাদের সহযোগিতায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর নির্দেশে গত বৃহস্পতিবার সেন্ট্রাল মেডিক্যাল স্টোর্স ডিপোতে হস্তান্তর করা হয়।এরই ধারাবাহিকতায় মুগদা হাসপাতালে ২ হাজার ৫শত ফেস মাস্ক ও গগল হস্তান্তর করা হয়।

এর আগে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী‘র সম্মানে চাইনিজ মেশিনারিজ এন্ড ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন থেকে প্রাপ্ত ৫হাজার মাস্কসহ কোভিড -১৯ সংক্রমণ বিস্তার রোধে বিভিন্ন নিরাপত্তা সামগ্রী ঢাকা মেডিকেল কলেজ, মিটফোর্ড মেডিকেল কলেজ, সোহরাওয়ার্দী হাসপাতাল, ঝিনাইদহ জেলা প্রশাসন এবং নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলা প্রশাসনে হস্তান্তর করা হয়।