বেসিসকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার

টেকআলো প্রতিবেদক:
বেসিসকে বয়কটের সিদ্ধান্ত প্রত্যাহার করেছে বিআইজেএফ। বৃহস্পতিবার সংগঠনের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।বুধবার সন্ধ্যায় বিআইজেএফ কার্যালয়ে অনুষ্ঠিত বিআইজেএফ কার্যনির্বাহী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত হয়। বৈঠকে বিআইজেএফ সভাপতি মুজাহিদুল ইসলাম ঢেউ, সহ সভাপতি নাজনীন নাহার, সাধারণ সম্পাদক হাসান জাকির, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ, অর্থ সম্পাদক এনামুল হক, সাংপঠনিক সম্পাদক হাসিব রহমান, কার্যনির্বাহী সদস্য রাহিতুল ইসলাম রুয়েল, বিআইজেএফ সিনিয়র সদস্য পল্লব মোহাইমেন ও এম এ হক অনু উপস্থিত ছিলেন।

এর আগে ‘আউটসোর্সিং অ্যাওয়ার্ড – ২০২০’ আয়োজনকে কেন্দ্র করে অনভিপ্রেত ঘটনার প্রেক্ষিতে বেসিসকে বয়কট করে বিআইজেএফ। বিষয়টি অবহিত হয়ে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর ২১ অক্টোবর বুধবার সন্ধ্যায় বিআইজেএফ কার্যনির্বাহী কমিটির সঙ্গে বৈঠক করেন।

বৈঠক শেষে বিআইজেএফ সাধারণ সম্পাদক হাসান জাকির বলেন, বৈঠকে বিষয়টি নিয়ে বেসিস সভাপতি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন। আগামীতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না বলেও অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। অত্যন্ত হৃদ্যতাপূর্ণ ও ফলপ্রসূ ওই আলোচনা সভায়, উভয় সংগঠনের অন্যান্য স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়েও আলোচনা করা হয়।

ওই বৈঠকে বিষয়টির ইতিবাচক সমাধান হওয়ায় বিআইজেএফ বেসিসকে বয়কট করার সিদ্ধান্ত প্রত্যাহার করছে উল্লেখ করে বিআইজেএফ’র সকল সদস্যকে পূর্বের ন্যায় বেসিসকে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।