নিরাপদ শহর চাই ‘নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

টেকআলো প্রতিবেদক:
মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে ‘নিরাপদ শহর চাই ‘ নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে ।এতে উপস্থিত ছিলেন ‘নিরাপদ শহর চাই ‘এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন , সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শোভন,ভাইস-চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকি, সাংগাঠনিক সম্পাদক মোঃ আবু নায়েম সজল,অর্থবিষয়ক সম্পাদক মোস্তাফিজার রহমান সোহাগ ,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লরেন্স শীতল, সহঃ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাদ্দাম হোসাইন ইকবাল, কালচারাল বিষয়ক সম্পাদক মাযহারুল ইসলাম নীরব , সহঃ ছাত্র বিষয়ক সম্পাদক নয়ন আহমেদ।
এ সময় ‘নিরাপদ শহর চাই’ এর চেয়ারম্যান বলেন,নিরাপদ আধুনিক শহর বিনির্মাণে ও জননিরাপত্তা সুরক্ষায় নিবিরভাবে কাজ করার লক্ষ্যে‘নিরাপদ শহর চাই’(নিশচা) নিরলস ভাবে কাজ করছে। যে শহরে থাকবে না কোন মাদকের ছোবল, নিরাপদে যাতায়াত করবে নারীরা, থাকবে পরিকল্পিত আধুনিক নগরায়ণ ব্যবস্থা, বিশুদ্ধ পানি, উন্নত পরিবহন ব্যবস্থা, থাকবে সব মানুষের মানবিক আচরণ, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত শান্তির শহরে বসবাস করবে প্রতিটি মানুষ। এছাড়াও বিভিন্ন দাবি আদায়ে কাজ করবে এই সংগঠন’।


তিনি আরোও বলেন,‘আধুনিক শহরে নিরাপদে বাচঁতে চাই’ এই স্লোগানের মাধ্যমে সরকারের নগরপিতা ও সর্বসাধরণের সহযোগীতায় আমরা নিরাপদ আধুনিক শহর বিনির্মাণের লক্ষ্যে ও জননিরাপত্তা সুরক্ষায় নিবিরভাবে,দেশের তরুণ সমাজকে নিয়ে কাজ করে যাব’।
সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শোভন বলেন, আমরা নিরাপদ শহর প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে যাব। আমরা আশা করি দেশের তরুণ সমাজ আমাদের সঙ্গে যুক্ত হবে। শহরকে বসবাস যোগ্য শান্তির শহর তৈরি করতে দেশের সকল নাগরিককে আহ্বান করছি এবং দেশের সব শ্রেণী-পেশার মানুষ সাহায্য করলে আমরা সবাইকে নিরাপদ শহর উপহার দিতে পারবো, ।