ঢাকাতে বৃহত্তর নোয়াখালীর সমন্বয়ে আইসিটি সংগঠনের আত্মপ্রকাশ

গত ৪ মে নোয়াখালী, ফেনী এবং লক্ষীপুরের আইসিটি প্রফেশনালদেরকে একই ছাতায় আবদ্ধ এবং একে অপরের মধ্যে সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে কয়েকজন তরুনের সমন্বয়ে গড়ে উঠে একটি শতভাগ ভার্চুয়াল সংগঠন যার নাম নির্ধারিত হয় “NOFEL ICT Forum” যেখানে সংযুক্ত হতে পারবে উপরোল্লিখিত ৩ (তিন) জেলার যেকোনো নাগরিক যারা ঢাকার দেশি বিদেশি বিভিন্ন তথ্য প্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান ও সংস্থায় কাজ করছেন।

এ বিষয়ে সংগঠনটির ফাউন্ডারদের অন্যতম মোঃ নাজিম উদ্দিন বলেন আমরা বাংলাদেশের যেকোনো জায়গায় গেলেই আমাদেরকে একনামে বলে নোয়াখাইল্লা যাতে আমি নিজেকে গর্বিত মনে করি যে আমি এ অঞ্চলের বাসিন্দা আর তাই ডিজিটাল বাংলাদেশের পথচলায় এ পরিচয়কে ডিজিটালি রুপ দিতে এবং আরো ভালোভাবে বাংলাদেশের আনাচে-কানাচে পরিচিত করার লক্ষ্যেই এ সংগঠনটি গড়ার উদ্যোগ হাতে নেই এবং এটিকে নিয়ে ভবিষ্যতে আমাদের অনেক পরিকল্পনা রয়েছে যার প্রত্যেকটি আমরা ধাপে ধাপে সবাইকে নিয়ে কার্যকর করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

আমার সাথে আরো ৮ জন ফাউন্ডার ও কলাকৌশলী সংগঠনটির প্রতিষ্ঠালগ্নে আমার সাথে একমত পোষন করে সংগঠনটিকে পুরোপুরি প্রতিষ্ঠায় নিরলস পরিশ্রম করে যাচ্ছেন আমি উনাদের সাথে কাজ করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

আমাদের এই ফোরামে যুক্ত হতে ভিজিট করুন : https://www.facebook.com/groups/229898758235572/?epa=SEARCH_BOX

এ সংগঠনের ১টাই স্লোগান থাকবে “আমারা সবাই বৃহত্তর নোয়াখালীর সন্তান, মিলেমিশে থাকলেই ঘটবে এর সামগ্রিক উন্নয়ন” -প্রেস বিজ্ঞপ্তি