টেকনো নিয়ে এল ক্রেজি প্রাইস অফার

টেকআলো ডেস্ক:
টেকনো নিয়ে এল ক্রেজি প্রাইস অফার। এই অফারে টেকনোর জনপ্রিয় স্মার্টফোন ক্যামন ১৬ এর দাম কমলো ২ হাজার টাকা। ফোনটির পূর্বে মুল্য ছিল ১৬ হাজার ৯৯০ টাকা, তবে বর্তমান অফারে ফোনটি পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৯৯০ টাকার আকর্ষণীয় মুল্যে।
৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের টেকনো ক্যামন ১৬ ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১০, এছাড়া এতে ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ের সাথে থাকছে ৫০০০ এমএএইচ এর সুবৃহৎ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য টেকনো ক্যামন ১৬ এ রয়েছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড এআই রেয়ার ক্যামেরা, এর সাথে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ডেপ্থ কন্ট্রোল লেন্স, একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা ম্যাক্রো শট লেন্স, এবং পেন্টা ফ্ল্যাশ সহ এআই লেন্স। এর সামনে রয়েছে ডুয়েল ফ্ল্যাশ সহ ১৬ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা।
টেকনো ক্যামন ১৬ এর অন্যতম আকর্ষণীয় ফিচার হল এর প্রসেসর। এটিতে রয়েছে হেলিও জি-৭০ গেমিং প্রসেসর এবং এর সাথে থাকা ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ছবি তোলা, নেটওয়ার্কিং, গেমিং সহ এর সামগ্রিক পারফর্মেন্সকে বাড়িয়ে দিয়েছে প্রায় ১১ শতাংশ।
এছাড়া এই অফারে স্পার্ক ৬ (৪জিবি+১২৮জিবি) ১২ হাজার ৪৯০ টাকা, স্পার্ক ৬ এয়ার (৩জিবি+৬৪জিবি) ৯ হাজার ৯০০ টাকায় এবং স্পার্ক ৫ প্রো (৪জিবি+৬৪জিবি) ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এই অফার স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে।

এ প্রসঙ্গে ট্রানশান বাংলাদেশ লিমিটেড এর সিইও রেজোয়ানুল হক বলেন, “বাংলাদেশে টেকনো ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা আনন্দিত। আমরা টেকনো ফ্যানদেরকে ভালো মানের স্মার্টফোন পৌঁছে দেবার লক্ষ্যে কাজ করছি এবং আমাদের এই উদ্যোগ নতুন বছরে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে সহায়তা করবে।’