ই-প্লাজায় ওয়ালটন স্মার্টফোনে মূল্যছাড়সহ হোম ডেলিভারির সুবিধা

টেকআলো প্রতিবেদক:
করোনাভাইরাস দুর্যোগের মধ্যে যারা ঘরে বসেই নতুন স্মার্টফোন পেতে চান, তাদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। প্রতিষ্ঠানটির নিজস্ব অনলাইন শপ ই-প্লাজা থেকে স্মার্টফোন কেনায় রয়েছে ৬ শতাংশ মূল্যছাড়। স্বাস্থ্যবিধি মেনে দেয়া হচ্ছে হোম ডেলিভারি।
ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান জানান, ই-প্লাজা থেকে কেনা সব মডেলের স্মার্টফোনে ৬ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। নতুন আসা প্রিমো এইচনাইন, এনফোর এবং সবচেয়ে বেশি বিক্রিত আরএক্সসেভেন মিনি স্মার্টফোনেও এই ডিসকাউন্ট দেয়া হচ্ছে।
জানা গেছে, বিশ্বের যেকোনো স্থানে বসেই অনলাইনের ই-প্লাজা (https://eplaza.waltonbd.com/) থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুবিধা রয়েছে। আর সরাসরি স্মার্টফোন কেনা যাবে এই https://eplaza.waltonbd.com/index.php?route=product/category&path=24_85 লিংকে গিয়ে। ই-প্লাজা থেকে কেনা পণ্যের মূল্য ডেবিট ও ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট, নগদ ইত্যাদির মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।
ওয়ালটন মোবাইলের ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, বর্তমানে ই-প্লাজায় ১৪ মডেলের স্মার্টফোন উন্মুক্ত রয়েছে। এর মধ্যে নতুন এসেছে প্রিমো এইচনাইন এবং প্রিমো এনফোর মডেলের স্মার্টফোন। যার দাম যথাক্রমে ৮ হাজার ৬৯৯ এবং ১১ হাজার ৬৯৯ টাকা। মূল্যছাড় সুবিধায় এই ফোনদুটি কেনা যাবে যথাক্রমে ৮ হাজার ১৭৭ এবং ১০ হাজার ৯৯৭ টাকায়। আর গেমিংসহ দুর্দান্ত পারফরর্মেন্সের ওয়ালটনের সবচেয়ে বেশি বিক্রিত আরএক্সসেভেন মিনি স্মার্টফোন ই-প্লাজা থেকে কিনলে দাম পড়বে মাত্র ৮ হাজার ৯২৯ টাকা।
তিনি জানান, বর্তমানে বাজারে রয়েছে মোট ৩০ মডেলের ওয়ালটন স্মার্টফোন এবং ২৫ মডেলের ফিচার ফোন। বাংলাদেশে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি এসব হ্যান্ডসেটে ৩০ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এছাড়াও, ১০১ দিনের মধ্যে প্রায়োরিটি বেসিসে ৪৮ ঘন্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া, স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা দেয়া হচ্ছে।
উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড ও রিটেইল আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।