আমরা করবো জয় – ৪৯ টাকা ডোনেশনে ক্ষুধা দূর হোক

আমরা করবো জয় (The Donate a Meal Initiative) জয়’স কুকহাউজ, বিদ্যানন্দ ও সহজ অ্যাপ এর ক্ষুধার বিরুদ্ধে এক সম্মিলিত লড়াই। ৪৯ টাকার ডিজিটাল ডোনেশন এর মাধ্যমে ইতিমধ্যে ৬হাজার এরও বেশি সুবিধাবঞ্চিত মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়েছে প্রোটিন সমৃদ্ধ ‘ডিম ও সবজি খিচুরি’। কোভিড ১৯ এর প্রাদুর্ভাবে দেশের এই ক্রান্তিলগ্নে ক্ষুধার বিরুদ্ধে লড়াইতে জিততেই সামাজিক দায়িত্বের জায়গা থেকে আমাদের এই সম্মিলিত প্রচেষ্টা।।

সহজ অ্যাপের DONATION সেকশন থেকে আপনি কয়েক ক্লিকেই খাবার ডোনেটের মাধ্যমে পাশে দাঁড়াতে পারবেন সুবিধাবঞ্চিত মানুষদের। এজন্য আপনাকে যা করতে হবে- সহজ সুপার অ্যাপে প্রবেশ করুন > ডোনেশন ট্যাব সিলেক্ট করুন > ‘Donate a Meal – Joy’s Cookhouse’’ অপশনে ক্লিক করুন > অর্ডারের পরিমাণ সিলেক্ট করুন > পেমেন্ট নিশ্চিত করুন। কোভিড ১৯ এর এই সময়ে সামাজিক দূরত্ব নিশ্চিতে পুরো পেমেন্ট প্রক্রিয়াটিই হচ্ছে অনলাইনে। আপনি নির্দিষ্ট মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (যেমন বিকাশ,নগদ,রকেট) , ডেবিট / ক্রেডিট কার্ড -এর সাহায্যে পেমেন্ট করতে পারবেন।

Joy’s Cookhouse হল এই ক্যাম্পেইনের ফুড পার্টনার এবং Shohoz এর সাহায্যে তারা অলাভজনক মূল্যে খাদ্য প্রস্তুত ও প্যাকেজিং করছে। বিদ্যানন্দ সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে এই খাবারের বিতরণ নিশ্চিত করবে। সুবিধাবঞ্চিতদের নিবিড়ভাবে সেবা দেওয়ার জন্য বিদ্যানন্দ নির্দিষ্ট কিছু অঞ্চলে খাবারের বিতরণ প্রয়োজন বলে চিহ্নিত করেছে এবং সেই তথ্য অনুযায়ী বিতরণ সংক্রান্ত পরিকল্পনা করেছে।

এই উদ্যোগ সফল করতে এগিয়ে আসুন আপনিও, ডিজিটাল পেমেন্টের মাধ্যমে ডোনেশন করে আমাদের প্রচেষ্টা আরও জোরদার করুন। বিস্তারিত জানতে যুক্ত থাকুন আমরা করবো জয় এর ফেসবুক গ্রুপে www.fb.com/groups/AmraKorboJoy